Barak Bulletin is a hyperlocal news publication which features latest updates, breaking news, interviews, feature stories and columns.
Also read in

10 more COVID positive cases in Cachar; One factory worker without travel history among them

কোভিড ১৯: আজকের দিনে ১০ জন পজিটিভ, একজনের কোনো ভ্রমণ বৃত্তান্ত নেই

শিলচর মেডিকেল কলেজ সূত্রে পাওয়া তথ্য অনুযায়ী আজকের দিনে বরাক উপত্যকায় সর্বমোট ১০ জন পজিটিভ হয়েছেন, এর মধ্যে নয় জনের ভ্রমণ ইতিবৃত্ত রয়েছে কিন্তু একজনের কোন বৃত্তান্ত নেই।

ভ্রমণ বৃত্তান্ত বিহীন ব্যাক্তি যার সোয়াব টেস্ট পজিটিভ এসেছে, তিনি হলেন আইরংমারা এলাকার বাসিন্দা ৩০ বছর বয়স্ক অসিত দাস। তবে, উনি বর্তমানে দুধপাতিল এলাকায় রয়েছেন বলে জানা গেছে। অসিত দাসের সোয়াব স্যাম্পল নেওয়া হয়েছিল ‘আসাম টার্গেটেড সার্ভিলেন্স প্রোগ্রামের অধীনে’ রামনগরের নেসলে গোডাউন থেকে ।

বাকি নয় জনের মধ্যে তিনজন এনআইটিতে, একজন হোটেল আশ্রয়ে, একজন আসাম ইউনিভার্সিটিতে এবং তিনজন হোম কোয়ারেন্টাইনে আছেন । এরা হলেন, বেঙ্গালুরু থেকে আসা কাছাড় জেলার বারিক নগরের বাসিন্দা ২৮ বছর বয়স্ক সজল হোসেন লস্কর ; বেঙ্গালুরু থেকে আসা কাছাড় জেলার বারিক নগরেরই বাসিন্দা ২৫ বছর বয়স্ক ইয়ামুল হোসেন লস্কর; বেঙ্গালুরু থেকে আসা ৩১ বছর বয়স্ক জাবির হোসেন লস্কর; মুম্বাই থেকে আসা তারাপুর চাঁদমারি এলাকার ২৫ বছরের মহিলা শর্মিষ্ঠা পাল, বেঙ্গালুরু থেকে আসা শিলচর দাস কলোনি এলাকার বাসিন্দা ৩৫ বছর বয়স্কা চন্দ্রা সাহা , মুম্বাই থেকে আসা তারাপুর চাঁদমারি এলাকার ৩০ বছর বয়স্ক দীপক দাস , বেঙ্গালুরু থেকে আসা কাছাড় জেলার বাঁশকান্দি এলাকার ২৪ বছর বয়স্ক নজমুল ইসলাম বড়ভূঁইয়া, বেঙ্গালুরু থেকে আসা আমরাঘাট এলাকার বাসিন্দা ২৫ বছর বয়স্ক নিজাম উদ্দিন মজুমদার; উত্তর প্রদেশ থেকে আসা কুম্ভির গ্রাম এয়ারফোর্সের ২৯ বছর বয়স্ক ঋষভ মিশ্র ।

এদের সবাইকে ১০৮  এম্বুলেন্সে  শিলচর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হচ্ছে।

Comments are closed.