Barak Bulletin is a hyperlocal news publication which features latest updates, breaking news, interviews, feature stories and columns.
Also read in

45 year old woman dies in a road accident at Katakhal Bypass, crowd block National Highway

কাটাখাল বাইপাসে এক সড়ক দুর্ঘটনায় অকুস্থলেই মারা গেলেন ৪৫ বছরের মহিলা সোনাবিবি চৌধুরী। উত্তেজিত জনতা সড়ক অবরোধ করলে সেসময় করিমগঞ্জে যাওয়ার পথে মুখ্যমন্ত্রীর মিডিয়া উপদেষ্টা গাড়ি থেকে নেমে জনতাকে শান্ত করে অবরোধ হটাতে সহায়তা করেন।

প্রাপ্ত তথ্য অনুযায়ী, শিলচর থেকে কাটাখাল অভিমুখে যাওয়া এক বোলেরো গাড়ির ধাক্কায় মারা যান শালচাপড়া দ্বিতীয় খন্ডের বাসিন্দা সোনা বিবি চৌধুরী। ঘটনার পর স্থানীয় জনতা প্রতিবাদমুখর হয়ে উঠেন, ক্ষতিপূরণের দাবিতে চলে অবরোধ। ছুটে আসেন শালচাপড়া পিপি’র ইনচার্জ বিষ্ণুপদ মজুমদার। কিন্তু তিনি অবরোধ হটাতে সক্ষম হননি, প্রায় এক ঘন্টা ধরে চলে এই জাতীয় সড়ক অবরোধ। সেই সময় জাতীয় প্রেস দিবস অনুষ্ঠানে যোগ দিতে করিমগঞ্জে যাওয়ার পথে মুখ্যমন্ত্রীর মিডিয়া উপদেষ্টা ঋষিকেশ গোস্বামীর কনভয় ও অবরোধে আটকা পড়ে। পরিস্থিতি সামলাতে মুখ্যমন্ত্রীর মিডিয়া উপদেষ্টা ঋষিকেশ গোস্বামী গাড়ি থেকে নেমে জনতার সামনেই ডিজেপিকে এ ব্যাপারে বিস্তারিত জানান। তারপর জেলা শাসক লয়া মাদ্দুরির সঙ্গেও তিনি এবং মুখ্যমন্ত্রীর ওএসডি শেখর দে কথা বলেন। কথাবার্তার পরে প্রশাসন কর্তৃক রবিবার দুপুর বারোটায় শিলচর সার্কিট হাউসে মৃত মহিলার ক্ষতিপূরণ নিয়ে আলোচনার আশ্বাসে অবরোধ প্রত্যাহার করে স্থানীয় জনতা।

পুলিশ ড্রাইভার সমেত বলেরো গাড়ি আটক করেছে। মৃত মহিলার মরদেহ শিলচর মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

Comments are closed.