Barak Bulletin is a hyperlocal news publication which features latest updates, breaking news, interviews, feature stories and columns.
Also read in

53 lakh cheating case against Yashbant Biswas, family absconding

প্রায় ৫৩ লক্ষ হাতিয়ে নেওয়ার অভিযোগে যশোবন্ত বিশ্বাস নামক এক ব্যক্তির বিরুদ্ধে ৪০৬/৪২০ ধারায় সদর থানায় অর্থ প্রতারণার মামলা করেছেন চার ব্যক্তি। এদিকে, যশোবন্ত বিশ্বাসের (জিৎ) নিখোঁজ সংক্রান্ত একটি এজাহার দায়ের করেছেন তার স্ত্রী প্রীতি বিশ্বাস ।

জানা গেছে, বিশ্বাস পরিবারের আস্তানা তারাপুর গিরিশ রোডে; তবে যশোবন্ত বিশ্বাস ভাড়া থাকতেন তারা পুর কালিবাড়ি রোডে ।

অভিযোগকারীরা হলেন ট্রাঙ্ক রোড অল ইন্ডিয়া রেডিও স্টাফ কোয়ার্টারের বাসিন্দা অমৃত রবিদাস, মালুগ্রাম এলাকার অভিজিৎ ধর, সিদ্ধার্থ শুক্লবৈদ্য ও কলেজ রোডের বিপ্রাশিস শুক্লবৈদ্য।

এজাহার অনুযায়ী, যশোবন্ত বিশেষ প্রয়োজনের কথা বলে তাদের চার জনের কাছ থেকে ২৫ লক্ষ, ১৮ লক্ষ ৫০ হাজার, পাঁচ লক্ষ ও তিন লক্ষ টাকা নিয়েছিল বিভিন্ন সময়ে। টাকা নেওয়ার কিছুদিন পর ফেরত দেওয়ার জন্য তাগাদা দিলে যশোবন্ত টালবাহানা করতে থাকে এবং ৪ নভেম্বর সোমবার থেকে তার কোন খবর পাওয়া যাচ্ছে না। অমায়িক ব্যবহারে জ্যোতিপ্রকাশ সবার মন জয় করে এই বিশ্বাস ভঙ্গ করেছে, এমনটাই জানিয়েছেন ভুক্তভোগীরা।

যশোবন্তের সাথে তার দাদা জ্যোতি প্রকাশ বিশ্বাস এবং বৃদ্ধা মা ও নিখোঁজ বলে জানা গেছে। প্রতারণার অভিযোগে এজাহার দায়ের করার ঘণ্টাখানেক আগে তাঁর পত্নী সদর থানায় হাজির হয়ে ‘মিসিং রিপোর্ট’ দায়ের করেন। পুলিশি তদন্ত চলছে।

Comments are closed.