Barak Bulletin is a hyperlocal news publication which features latest updates, breaking news, interviews, feature stories and columns.
Also read in

AIUDF MLA is the obstacle that's slowing development in Hailakandi: Himanta Biswa Sarma

হাইলাকান্দির উন্নয়নে কাল হয়ে দাঁড়িয়েছেন তিন ইউডিএফ বিধায়ক: ড: হিমন্ত বিশ্ব শর্মা 

হাইলাকান্দি জেলার তিন এআইইউডিএফ  বিধায়কই জেলার  উন্নয়নের কাল হয়ে দাঁড়িয়েছেন।  তাঁদের  কারণেই জেলার  উন্নয়ন স্তব্ধ হয়ে পড়েছে।  তাই উন্নয়নের চাকাকে সচল করে তুলতে গ্রাম পঞ্চায়েত থেকে জেলা পরিষদ বিজেপির হাতে তুলে দেওয়ার আহ্বান  জানালেন রাজ্যের অর্থ ও স্বাস্থ্য মন্ত্রী  ড. হিমন্ত বিশ্ব শর্মা ।  বৃহস্পতিবার হাইলাকান্দির আয়নাখাল চা বাগান মাঠে  পঞ্চায়েত ভোটের প্রচারে এসে জেলার অনুন্নয়নের জন্য সরাসরি  এ আই ইউ ডি এফ দলের তিন বিধায়ককে দায়ী করেন।

তিনি বলেন, দিল্লি দিসপুরে বিজেপির সরকার।  কিন্ত হাইলাকান্দির তিন বিধায়কই বিরোধী দলের থাকায় গোটা জেলা অন্ধকারের দিকে ধাবিত হচ্ছে। প্রত্যন্ত এলাকার  সংখ্যালঘু  মুসলিমদের মধ্যে  আতংকের পরিবেশ সৃষ্টি করে তিন বিধায়ক নির্বাচিত হলেও আজ  কোন কাজ করতে পারছেন না।। ড. হিমন্ত আরও বলেন, হাইলাকান্দির তিন বিধায়ককে দেখলে মনে হয় ভেঞ্চার স্কুলের কথা।  যে ভাবে ভেঞ্চার কখন ও সরকারিকরণ হবে না,  তদ্রুপ তাঁরাও। তিন বিধায়ক কোন কাজের নয় বলে মন্তব্য করে বলেন,  ওদের কাজের সদিচ্ছাও নেই।। বর্তমানে পুরনো পাঁচশত টাকার নোট যে ভাবে অচল হয়ে পড়েছে ঠিক তেমনি অসমে কংগ্রেস ও এ আই ইউ ডি এফও সম্পূর্ণ অচল হয়ে পড়েছে ।। হাইলাকান্দি জেলার রাজনীতিই হচ্ছে  শুধুই হিন্দু মুসলমানকে নিয়ে।৷ জেলার সাম্প্রদায়িক রাজনীতির জন্য উন্নয়ন পিছিয়ে যাচ্ছে।। জেলা হচ্ছে ভেঞ্চার ।  উন্নয়ন চলে যাচ্ছে শত যোজন দূরে।  অন্ধকারে নিমজ্জিত হচ্ছে গোটা জেলা। এসবের জন্য দুর্ভোগ পোহাচ্ছেন জেলার সর্বশ্রেণীর দরিদ্র জনগন।।

স্বাস্থ্যমন্ত্রী এদিন রাজ্য ও কেন্দ্র সরকারের বিভিন্ন জনমুখী প্রকল্পের উল্লেখ করে  পঞ্চায়েত ভোটে বিজেপি প্রার্থীদের জয়ী করার আহবান জানান।  তিনি বলেন,  বিগত কংগ্রেস সরকার শুধুই ধুতি আর লুংগি নিয়ে রাজনীতি করেছে। যদি আরও পাঁচ বছর কংগ্রেস শাসনে থাকত তাহলে তাদের চিহ্নই বদলে ধুতি লুংগি হয়ে যেত।  হাইলাকান্দি জেলা বিজেপি সভাপতি সুব্রত নাথের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ড.হিমন্ত বিশ্ব শর্মা আর ও বলেন, ‘ পঞ্চায়েত নির্বাচনে বিজেপি প্রার্থীদের জেতান,  উন্নয়নের গ্যারান্টি দিচ্ছি আমি ।  ‘  একটি বারের জন্য হাইলাকান্দির পঞ্চায়েত, ও জেলা পরিষদ বিজেপির হাতে তুলে দেওয়ার আহবান জানিয়ে  স্বাস্থ্য মন্ত্রী বলেন, পাঁচ বছরে উন্নয়ন না হলে ছুঁড়ে দেবেন আবার।। এদিন আয়নাখাল মাঠে স্বাস্থ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মার হেলিকপ্টার অবতরন করলে  জেলা বিজেপি সভাপতি সুব্রত নাথ, গৌতম গুপ্ত,  সৈকত  দত্ত চৌধুরী,  অনামিকা আচার্য প্রমুখ তাঁকে স্বাগত জানান।

Comments are closed.