Barak Bulletin is a hyperlocal news publication which features latest updates, breaking news, interviews, feature stories and columns.
Also read in

Attempt to murder in Silchar, one arrested

রংপুর সমবায় সমিতির প্রাক্তন সভাপতি এক প্রাণঘাতী হামলায় গুরুতরভাবে অসুস্থ হয়ে পড়েছেন। তাকে শিলচর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গেছে, পুরনো বিবাদের রেশ টেনে তার উপর এই আক্রমণ চালানো হয়েছে।

রংপুর সমবায় সমিতির প্রাক্তন সভাপতি সাজুল ইসলাম বড়ভূইয়া গোসাইপুরের বাসিন্দা শিপন আহমেদ লস্কর, এনাম উদ্দিন, ইফতিকার আহমেদ লস্কর, নজরুল ইসলাম বড়ভূইয়া, খসরুল আহমেদ বরভূইয়াকে অভিযুক্ত করে উধারবন্দ থানায় এজাহার দায়ের করেছেন। তিনি এজাহারে অভিযোগ করেন, আদালতে পুরনো একটি বিবাদ নিয়ে মামলা চলছে। কিছুদিন ধরেই পুরনো বিবাদের জেরে অভিযুক্তরা তার উপর আক্রমণ চালানোর ষড়যন্ত্র করছিল। শনিবার বিকেলে রংপুর সমবায় সমিতির সভায় তিনি যোগ দিতে যান। সভা শেষ করার পর যখন তিনি বাড়ি ফিরছিলেন তখন বিবাদীরা তাকে আটক করে। তার সঙ্গে অশ্লীল আচরণ করে। এর পর ধারালো অস্ত্র দিয়ে তার উপর আক্রমণ
করে। সঙ্গে সঙ্গে আশেপাশের লোকজন জড়ো হয়ে যান। তারা ছুটে এসে তাকে অভিযুক্তদের হাত থেকে রক্ষা করেন। সমিতির প্রাক্তন সভাপতি সাজুল ইসলাম বড়ভূইয়া অভিযুক্তদের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর ভাবে আহত হন। তারপর তাকে চিকিৎসার জন্য শিলচর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এদিকে শনিবার রাতে এজাহারের ভিত্তিতে উধারবন্দ থানার পুলিশ গোসাইপুর তৃতীয় খন্ডের বাসিন্দা খসরুল আহমেদ বড়ভূইয়াকে আটক করে। ৫০ বছর বয়সী খসরুল আহমেদ বরভূইয়া মতাহির আলির ছেলে বলে জানা যায়।

Comments are closed.