Barak Bulletin is a hyperlocal news publication which features latest updates, breaking news, interviews, feature stories and columns.
Also read in

Barjatris assault Journalist for covering news of fireworks occupying Road in front of a marriage hall, 1 detained

শহরের গুরুত্বপূর্ণ সার্কিট হাউস রোড অবরোধ করে ডিএসএ সংলগ্ন এক বিবাহ ভবনের সামনে আতশবাজি পোড়ানোর ঘটনাকে কেন্দ্র করে এক উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হয় শনিবার রাতে, কর্তব্য পালন করতে গিয়ে আক্রান্ত হন একজন পুলিশকর্মী এবং যুব দর্পণ অনলাইন ও প্রিন্ট মিডিয়ার স্বত্বাধিকারী দিলু দাস।

প্রাপ্ত তথ্য অনুযায়ী, শনিবার রাত নয়টা নাগাদ সাংবাদিক দিলু দাস শিলচর বইমেলা থেকে বেরিয়ে বাড়ি যাওয়ার পথে আশীর্বাদ বিবাহ ভবনের সামনে পুরো রাস্তা অবরোধ করে বাজি পোড়ানো প্রত্যক্ষ করে এই বিষয়ে সংবাদ সংগ্রহ করতে গেলে বর পক্ষের সঙ্গে আসা লোকদের হাতে আক্রান্ত হন তিনি। তাকে গালিগালাজ করে ঠেলা ধাক্কা করতে থাকে বরযাত্রীর লোকেরা। তার ক্যামেরাও ছিনিয়ে নেওয়া হয়, সাথে আক্রান্ত হন দেবদূত পয়েন্টের ট্রাফিক পুলিশ নিত্যানন্দ দাস । পরে বৃহৎ সংখ্যক স্থানীয় জনগণ জামায়াত হলে ক্যামেরা ফেরত দেওয়া হয়।

এই নিয়ে শিলচর সদর থানায় একটি মামলা দায়ের করেন দিলু দাস। মামলা দায়ের করার সময় তার সঙ্গে ছিলেন সুবীর দত্ত, গোপালদাস সিনহা, অভিজিৎ ভট্টাচার্য, ভাস্কর সোম, বাপি আচার্য ,সুব্রত দাস প্রমুখ। পরবর্তীতে সদর থানা থেকে বিশাল পুলিশবাহিনী এসে বিয়ে বাড়িতে এসে অভিযুক্তকে আটক করে।

এই ঘটনার পরিপ্রেক্ষিতে বরাক ভেলী মিডিয়া এসোসিয়েশন গভীর উদ্বেগ প্রকাশ করেছে।

Comments are closed.