Barak Bulletin is a hyperlocal news publication which features latest updates, breaking news, interviews, feature stories and columns.
Also read in

BJP planning in Gautam Roy's dugout; interesting twist in Hailakandi

একসময়ের গৌতম রায়ের আড্ডাখানায় বিজেপির ভোটের রণকৌশল সভা, কৌতুহল!

প্রাক্তন মন্ত্রী গৌতম রায় সহ কংগ্রেসিদের একসময়ের কার্যালয় তথা আড্ডাখানায় বসে এবার বিজেপি নেতাদের বৈঠক ।৷ শুধু বৈঠক নয়, পঞ্চায়েত নির্বাচনের রণকৌশলও নির্ধারণ করলেন হাইলাকান্দি বিজেপির কর্মকর্তারা। কৌতুহলে ভরা বৈঠকটি হয়েছে বুধবার, হাইলাকান্দি শহরের কালিবাড়ি রোড়ে প্রাক্তনমন্ত্রী গৌতম রায়ের একসময়ের কার্যালয়ে। হাইলাকান্দির কালীবাড়ি রোডের অতীতের কংগ্রেস কার্যালয় এদিন ছিল বিজেপির দখলে। কংগ্রেস আমলে ওই কার্যালয়ে বসে গৌতম রায়ের সচিব গৌতম গুপ্ত যাবতীয় কাজকর্ম দেখাশুনা করতেন। কিন্তু পরিবর্তনের ঢেউয়ে সেই গৌতম গুপ্ত এখন বিজেপি দলের কর্মী এবং তার কার্যালয় আজ গেরুয়া দলের দখলে। বুধবার গৌতম রায়ের একসময়ের সেই কার্যালয়ে বসে বিজেপির জেলাপরিষদের প্রার্থী এবং জেলাদলের কর্মকর্তা সহ মন্ডল সভাপতিরা বসে পঞ্চায়েত দখলের রণকৌশল রচনা করেন। গৌতম রায় মন্ত্রী থাকাকালীন ওই অফিসে কংগ্রেসের নেতা কর্মীদের ব্যাপক আনাগোনা ছিল, ভিড় ছিল দিবারাত্র। সেখানে বসেই বিভিন্ন নির্বাচনের রণকৌশল রচনা করতেন কংগ্রেসিরা। কিন্তু আজ আর গৌতম রায় মন্ত্রী নন। শাসন ক্ষমতায় ও নেই কংগ্রেস। গৌতম গুপ্ত ইতিমধ্যে গেরুয়া দলে নাম লিখিয়েছেন। আর তারই সুত্র ধরে এদিন গৌতম গুপ্তের সেই অফিসে বিজেপির বৈঠক।

 

এদিকে বিজেপির এদিনের এই সভা ঘিরে এলাকার মানুষকে কৌতুহলী হতে দেখা গেছে। এদিন জেলা সভাপতি সুব্রত নাথের সভাপতিত্বে অনুষ্ঠিত এই বৈঠকের শুরুতে হাইলাকান্দি জেলা পরিষদের প্রার্থীদের নির্বাচনী রণকৌশল বোঝানো হয়। এতে বক্তব্য রাখেন দলের রাজ্য কমিটির সদস্য সুব্রত শর্মা মজুমদার, প্রাক্তন জেলা সভাপতি গোবিন্দলাল চ্যাটার্জী, নেপাল চক্রবর্তী, জেলা বিজেপির সংখ্যালঘু মোর্চার সভাপতি ইকাবাল হুসেন, জেলামহিলা মোর্চার সভাপতি অনামিকা আচার্য এবং বিজেপির হাইলাকান্দি শহর মন্ডল সভাপতি মানব চক্রবর্তী প্রমুখ। সভায় বক্তাগন ভোটারদের কিভাবে আকর্ষিত করা যায় সেই কৌশল নিয়ে আলোচনা করেন । সেইসঙ্গে দলের জেলাপরিষদের প্রার্থীগন তাদের মতামত ব্যাক্ত করেন । বৈঠকে ভোট সংগ্রহের বিভিন্ন কৌশল নিয়েও আলোচনা করা হয় ।

সভার শুরুতে দলের জেলাপরিষদের প্রার্থীদের বরন করা হয়। সেইসঙ্গে এদিন এই সভায় বিজেপি দলে নবাগত প্রদেশ কংগ্রেসের সদস্য গৌতম গুপ্তকেও উপস্থিত সবার সঙ্গে পরিচিত করিয়ে দেওয়া হয়। এদিনের সভা পরিচালনা করেন হাইলাকান্দি জেলা বিজেপির সাধারণ সম্পাদক সন্দিপন পাল।

Comments are closed.