Barak Bulletin is a hyperlocal news publication which features latest updates, breaking news, interviews, feature stories and columns.
Also read in

Brawl over a parking dispute leaves three injured

গাড়ি পার্কিং বিবাদে গতকাল রাতে ধুন্দুমার কান্ড ঘটল ন্যাশনাল হাইওয়ের এক বিয়েবাড়িতে; আহত হয়েছেন দুই বরযাত্রীসহ তিন ব্যক্তি।

মঙ্গলবার রাত প্রায় দশটা নাগাদ শিলচর ন্যাশনাল হাইওয়েতে লক্ষীনারায়ন বিবাহবাসরে ঘটে এই ঘটনা। বড়খলা অঞ্চলের মাছুঘাট থেকে বরযাত্রীরা আসার পর তাদের গাড়িগুলো ভবনের সামনে রাস্তায় রাখা ছিল। ওই রাস্তা দিয়ে এক স্থানীয় ব্যক্তি গাড়ি নিয়ে যাওয়ার সময় কনেপক্ষের সঙ্গে তার ঝগড়া বেধে যায়; এরপর বেশ কিছু স্থানীয় লোক ও এগিয়ে আসেন। হামলা শুরু হয় কনেপক্ষের উপরে। এই ঘটনায় হতচকিত বরযাত্রীরা মীমাংসা করতে এগিয়ে আসেন। এবার বরযাত্রীদের উপরও হামলা শুরু হয়। এতে আহত হন বরযাত্রী হিসেবে আসা জেলা পরিষদ সদস্য গীতন নাথের স্বামী বিধু ভূষণ নাথ এবং বিক্রম দাস নামক আরেক বরযাত্রী। ঘটনার খবর পেয়ে ছুটে আসে পুলিশবাহিনী, হাজির হন বড়খলার বিধায়ক কিশোর নাথ ও । সবার হস্তক্ষেপে ধীরে ধীরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

উল্লেখ্য, লক্ষ্মীনারায়ণ বিবাহ বাসরের মালিক বাপি পান্ডার ন্যাশনাল হাইওয়েতে এবং পূর্বতন গোপীনাথ সিনেমা হলে বিবাহবাসর রয়েছে। উভয় স্থানে গাড়ি পার্কিংয়ের ব্যবস্থা অপ্রতুল, বর আসলে প্রায়ই রাস্তায় যানজটের সৃষ্টি হয়। তাছাড়া শহরের অন্যান্য বিবাহবাসর গুলোতেও পার্কিংয়ের যথেষ্ট ব্যবস্থা নেই। এ নিয়ে ছোটখাটো গোলমাল লেগেই থাকে।

Comments are closed.