Barak Bulletin is a hyperlocal news publication which features latest updates, breaking news, interviews, feature stories and columns.
Also read in

BSF nabs cow-smuggler in Karimganj

করিমগঞ্জ সীমান্তে বিএসএফের হাতে ধরা পড়েল বাংলাদেশী গরু পাচারকারী

ভারত-বাংলাদেশ আন্তর্জাতিক সীমান্ত ডিঙিয়ে গরু চোর করতে গিয়ে ধরা পড়ল বাংলাদেশী চোর। করিমগঞ্জ জেলার এক গ্রাম থেকে গরু চুরি করে বাংলাদেশে পাচার করার সময় ঐ ব্যক্তিকে গ্রেফতার করা হয়।

করিমগঞ্জ জেলার পাথারকান্দি থানার অন্তর্গত বিলবাড়ি বর্ডার আউটপোস্ট এলাকায় রোববার শেষ রাতে ফয়জল নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়।

প্রাপ্ত তথ্য অনুযায়ী,ধৃত গরু চোর বাংলাদেশের মৌলভিবাজার জেলার বড়লেখা থানার অন্তর্গত মুড়াইল থানার সাতঘরি গ্রামের বাসিন্দা। ফয়জলের হেফাজত থেকে চারটি ভারতীয় গরু উদ্ধার করা হয়েছে। তার সঙ্গে থাকা আরও কয়েকজন বাংলাদেশে পালিয়ে যেতে সক্ষম হয় বলে জানা গেছে।

বালিয়ায় নিয়োজিত বিএসএফ-এর ১৩৪ নম্বর ব্যাটালিয়নের জনৈক আধিকারিক জানিয়েছেন, প্রতিদিনের মতো সীমান্তে টহল দিচ্ছিলেন জওয়ানরা। ১৩৭৭ নম্বর পিলারের কাছে সীমান্ত টপকে চারটি গরু পাচার করার চেষ্টা করছিল ধৃত ফয়জল। ঘটনা দেখে টহলদারী জওয়ানরা তাকে গিয়ে পাকড়াও করেন। গরু সমেত ফয়জলকে পাথারকান্দি পুলিশের হাতে তুলে দিয়েছেন বিএসএফ কর্তৃপক্ষ। গরু চারটিকে কাস্টমসের হাতে সমঝে দেওয়া হবে বলে জানা গেছে।

Comments are closed.