Barak Bulletin is a hyperlocal news publication which features latest updates, breaking news, interviews, feature stories and columns.
Also read in

Due to Gautam - Rahul's bad politics Hailakandi Zila Parishad to go away from Congress: Former MLA Salim

গৌতম -রাহুলের সাম্প্রদায়িক রাজনীতি ! কংগ্রেসের হাতছাড়া হচ্ছে হাইলাকান্দি জেলা পরিষদ: সেলিম

পিতা গৌতম রায় আর পুত্র রাহুল রায়ের সাম্প্রদায়িক রাজনীতির দরুন হাইলাকান্দি জেলা পরিষদ এবার কংগ্রেসের হাতছাড়া হচ্ছে।আর সেই সাথে হাইলাকান্দিতে মৃতপ্রায় এআইইউডিএফ দল পুনরুজ্জীবিত হয়ে উঠেছে। রবিবার হাইলাকান্দিতে এক মিট দ্য প্রেস অনুষ্ঠানে এ মন্তব্য করেন প্রাক্তন বিধায়ক সেলিম উদ্দিন বড়ভূইয়া।।

 

এদিন সাংবাদিকদের কাছে প্রাক্তন মন্ত্রী গৌতম রায় এবং জেলা কংগ্রেস সভাপতি রাহুল রায়ের তীব্র সমালোচনা করে সেলিম উদ্দিন বড়ভূইয়া স্পষ্ট ভাষায় বলেন, একমাত্র পিতাপুত্রের জন্যই মানুষ বিরক্ত হয়ে কংগ্রেস থেকে মুখ ফিরিয়ে নিচ্ছেন । বদর উদ্দিন আজমলের ব্যবসা কেন্দ্রিক সাম্প্রদায়িক রাজনীতিতে বিরক্ত হয়ে একসময় সংখ্যালঘু মানুষ এআইইউডিএফ ছেড়ে কংগ্রেসমুখী হয়েছিলেন । কিন্তু কংগ্রেসের ভুলের জন্য পঞ্চায়েত নির্বাচনে হাইলাকান্দিতে এআইইউডিএফ’র পুনরুত্থান ঘটেছে ।

এআইইউডিএফ দলের প্রাক্তন বিধায়ক সেলিম উদ্দিন বড়ভুইয়া এদিন গৌতম -রাহুলের তীব্র সমালোচনা করে বলেন, হাইলাকান্দির সংখ্যালঘু মানুষ বিজেপির চাইতেও বেশি ঘৃণা করেন গৌতম রায় এবং রাহুল রায়কে । শুধু তাই নয় এই দুই নেতার সাম্প্রদায়িক ভাবমূর্তির জন্য এদেরকে ভয় পান মানুষ ।বিশেষকরে সংখ্যালঘুরা এদের জন্যই কংগ্রেস ছেড়ে এআইইউডিএফ -র দিকে ঝুঁকছেন।

 

সেলিম উদ্দিন বলেন, বিজেপি, এআইইউডিএফ ‘র সাম্প্রদায়িক রাজনীতির জন্য মানুষ কংগ্রেসমুখী হয়েছিলেন । কিন্তু দলের ভুলের জন্য মানুষ আবার সাম্প্রদায়িক দলে ফিরে যাচ্ছেন । প্রাক্তন বিধায়কের মতে হাইলাকান্দি কংগ্রেস গৌতম -রাহুলের সিণ্ডিকেটে পরিনত হয়েছে । তিনি আরও বলেন, পঞ্চায়েত নির্বাচনে যেখানে এআইইউডিএফ অস্তিত্বহীন ছিল সেখানে কংগ্রেসের ভুলের জন্য এআইইউডিএফ এখন বাজিমাত করতে চলেছে । একমাত্র গৌতম -রাহুলের জনই পনেরো বছর পর হাইলাকান্দি জেলাপরিষদ কংগ্রেসের হাতছাড়া হতে চলেছে বলে বড়ভুইয়া ভবিষ্যতবাণী করেন। তিনি বলেন, বর্তমানে হাইলাকান্দিতে গৌতম -রাহুলের কাছে প্রকৃত কংগ্রেসীর কোনও মূল্য নেই । দালালরাই হাইলাকান্দিতে কংগ্রেস চালাচ্ছেন বলে তিনি অভিযোগ করেন ।

Comments are closed.