Barak Bulletin is a hyperlocal news publication which features latest updates, breaking news, interviews, feature stories and columns.
Also read in

Flat in Arti apartment and a house in shivalik Park declared containment zone

হোম কোয়ারেন্টাইনে থাকা শিবালিক পার্ক, ৬ নম্বর লেনের ৬৫ বছর বয়স্কা পূর্ণিমা বিশ্বাস যিনি সম্প্রতি দিল্লি থেকে এসেছেন এবং কলেজ রোড আরতি অ্যাপার্টমেন্টের বাসিন্দা সম্প্রতি গুয়াহাটি থেকে আসা ২৮ বছরের যুবক অভিরূপ শর্মা পাঠক কোভিড পজিটিভ হওয়ার পরিপ্রেক্ষিতে ওদের বাসগৃহ দুটিকে কনটেইনমেন্ট জোন ঘোষণা করে সিল করে দিল প্রশাসন।

কাছাড়ের জেলা ম্যাজিস্ট্রেট তথা জেলা দুর্যোগ মোকাবিলা কর্তৃপক্ষের চেয়ারপারসন শ্রীমতি কীর্তি জাল্লি এক আদেশ বলে উক্ত নিষেধাজ্ঞা বলবৎ করেছেন। উক্ত এলাকাগুলোকে কনটেইনমেন্ট জোন ঘোষণা করার পরিপ্রেক্ষিতে ঐ এলাকা দিয়ে যাতায়াত করার ক্ষেত্রে বেশকিছু কঠোর নিষেধাজ্ঞা বলবৎ করা হয়েছে l

এদিকে, ১৪ দিন অতিক্রান্ত হওয়ার পর দ্বিতীয় লিংক রোডে একটি গৃহ এবং আশেপাশে থাকা বিধি-নিষেধ প্রত্যাহার করে কনটেইনমেন্ট জোন মুক্ত এলাকা ঘোষণা করা হয়েছে।

উল্লেখ্য, গতকাল কাছাড় জেলার সর্বমোট ১৭ জনের দেহে কোভিভ সংক্রমণ ধরা পড়ে। গতকাল পজিটিভ আসা ১৭ জনের মধ্যে ৯ জন সেনাবাহিনীর, একজন বিমান বাহিনীর লোক ও রয়েছেন। সেনাবাহিনী এবং বিমান বাহিনীর লোকেদেরকে মাসিমপুর সেনা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এছাড়াও গতকাল কাছাড় জেলার আরো যাদের দেহে সংক্রমণ ধরা পড়ে এরা হলেন, জম্মু ও কাশ্মীর থেকে আসা কুম্ভীর গ্রামের ৪০ বছর বয়স্ক বিদ্যাধন সিংহ ; সম্প্রতি দিল্লি থেকে আসা শিলচর, দূর্গা পল্লীর বাসিন্দা ২৯ বছর বয়স্ক চন্দ্র অধিকারী ; সম্প্রতি চেন্নাই থেকে আসা ভারতীয় বিমানবাহিনী, কুম্ভীর গ্রামের ২৩ বছর বয়স্ক রাম কুমার; সম্প্রতি বেঙ্গালুরু থেকে আসা কাছাড় জেলার রুকনি বাগান এলাকার ২৩ বছরের যুবক আহাদ হোসেন ; বেঙ্গালুরু থেকে আসা কাছাড় জেলার সোনাই নতুন রামনগর এলাকার ২১ বছরের যুবক জিয়াউর রহমান বড়ভূঁইয়া; বেঙ্গালুরু থেকে আসা কাছাড় জেলার কাটিগড়া এলাকার ১৯ বছরের যুবক কলিম উদ্দিন ।

সেনা ও বিমানবাহিনীর লোকেদের ছাড়া বাকি সবাইকে শিলচর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হচ্ছে।

Comments are closed.