Barak Bulletin is a hyperlocal news publication which features latest updates, breaking news, interviews, feature stories and columns.
Also read in

JhandiMunda Gambling in Hailakandi, MLA Anwar is upset with the role of police.

কালীপূজা আর দীপাবলী উৎসবের নামে হাইলাকান্দি জেলার বিভিন্ন এলাকায় ইদানিং ঝাণ্ডিমুন্ডা ও জুয়ার রমরমা আসর, পুলিশের ঘুষ নেওয়া নিয়ে তীব্র ক্ষোভ ব্যক্ত করে রাজ্য পুলিশের এডিজিবি পল্লব ভট্টাচার্য্যের হস্তক্ষেপ চাইলেন হাইলাকান্দির বিধায়ক আনোয়ার হোসেন লস্কর।

হাইলাকান্দির বন্দুকমারা ফাঁড়ির ইনচার্জ মক্রম আলির ঘুষ দাবির অডিও সহ ঝাণ্ডিমুন্ডা জুয়ার আসরের ভিডিও ফুটেজ সরাসরি রাজ্য পুলিশের উর্ধতন আধিকারিকের কাছে পাঠিয়ে বিহিত ব্যবস্থা গ্রহণের আহবান জানিয়েছেন বিধায়ক লস্কর। বিধায়ক জানান, বন্দুকমারা ফাঁড়ির ইনচার্জের অবৈধ কার্যকলাপের অডিও ও ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হলেও হাইলাকান্দি প্রশাসন এখন অবধি কোনো পদক্ষেপ নেয় নি। গণঅভিযোগের প্রেক্ষিতে তিনি বষয়টি রাজ্য পুলিশের দৃষ্টিগোচর করেছেন।

এদিকে জেলার বিভিন্ন মহল থেকে অভিযোগ উঠেছে, যে একাংশ পুলিশ কর্তাদের সাথে জুয়াড়িরা বোঝাপড়া করে বিভিন্ন স্থানে ঝাণ্ডিমুণ্ডার আসর বসাচ্ছে। দীপাবলী উৎসবের নামে কাটলিছড়া, লালা, গাগলাছড়া, বন্দুকমারা, রামনাথপুর, মনিপুর ইত্যাদি এলাকায় জুয়ার আসর বসিয়ে সাধারণ মানুষের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নিচ্ছে একাংশ সমাজবিরোধী । এতে জড়িয়ে পড়ছে যুবসমাজও । জুয়া থেকে মোটা অংকের টাকা পাওয়ার লোভে গরিব ও মধ্যবিত্ত পরিবারের লোকেরা দৈনিক উপার্জনের অর্থ খুঁইয়ে বাড়ি ফিরছেন। আর এতে পরিবারে সৃষ্টি হচ্ছে অশান্তি। যুবকরা সর্বস্ব খুইয়ে জুয়ার নেশায় চুরি ও ছিনতাইয়ের ঘটনায় জড়িয়ে পড়ছে। ফলে এলাকায় আইন শৃঙ্খলার অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

Comments are closed.