Barak Bulletin is a hyperlocal news publication which features latest updates, breaking news, interviews, feature stories and columns.
Also read in

Man's dead body floats two months after he went missing

কাটলিছড়ায় দু’মাস পর  নিখোঁজ যুবকের লাশ উদ্ধার, প্রতিবাদে সড়ক অবরোধ

প্রায় দু’মাস পর কাটলিছড়ার হাসপাতাল রোডের রেল ক্রসিং লাগোয়া কালভার্টের নীচ থেকে উদ্ধার হল নিখোঁজ  গনেশ নাথের  (৪৫) লাশ।।  বুধবার সকালে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার হওয়ার ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনার সৃষ্টি হয়।  ক্ষুব্ধ জনতা কাটলিছড়া বাসস্ট্যান্ড, হাসপাতাল রোড এলাকায় সড়ক অবরোধ করে প্রতিবাদে সোচ্চার হন।

জানা গেছে,  আলেকজান্ডারপুর এলাকার বাসিন্দা গনেশ নাথ প্রায় দু’মাস আগে সন্দেহজনকভাবে নিখোঁজ হন।  পরিবারের পক্ষ থেকে কাটলিছড়া থানায় এজাহার দেওয়া হলেও দীর্ঘ প্রায় দু’মাসেও পুলিশ গনেশ নাথের কোন সন্ধান বের করতে পারে নি।

এদিকে বুধবার সকালে কাটলিছড়া হাসপাতাল রোডের রেল ক্রসিং লাগোয়া কালভার্টের নীচে জলের মধ্যে একটি লাশ দেখতে পান স্থানীয় জনগন।  খবর পেয়ে গনেশ নাথের স্ত্রী,কন্যা সহ  এলাকার লোকজন  দ্রুত ছুটে আসেন।  এবং পরনের কাপড় দেখে লাশটি গনেশ নাথের বলে চিহ্নিত করেন।   লাশ উদ্ধারের খবর পেয়ে  কাটলিছড়া পুলিশ ঘটনাস্থলে ছুটে আসে।

এদিকে নিখোঁজ হওয়ার দীর্ঘ  দুই মাস পর গনেশ নাথের লাশ উদ্ধার হওয়ার ঘটনাকে কেন্দ্র করে প্রতিবাদে সোচ্চার হয়ে উঠেন স্থানীয় জনগন। ক্ষুব্ধ জনতা কাটলিছড়া বাসস্ট্যান্ড সহ হাসপাতাল রোড়ে সড়ক অবরোধ করে প্রতিবাদে সোচ্চার হন ।  পুলিশি তদন্তে গাফিলতি,  গনেশ নাথকে পরিকল্পিত ভাবে খুনের অভিযোগ তুলে তারা প্রতিবাদ জানাতে থাকেন।  তাছাড়া নিহত গনেশ নাথের পরিবারকে আর্থিক ক্ষতিপূরণ প্রদানের দাবি জানান।

সড়ক অবরোধের খবর পেয়ে কাটলিছড়ার মহকুমাশাসক জেমস আইন্ড সহ পুলিশের  প্রবেশনারি ডি এস পি, ব্যাটেলিয়ন বাহিনীসহ ছুটে আসেন।  দীর্ঘ আলোচনার পর উপযুক্ত তদন্তের আশ্বাস দিয়ে সড়ক অবরোধ মুক্ত করান মহকুমাশাসক ।  এরপর গনেশ নাথের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাইলাকান্দির এস কে রায় সিভিল হাসপাতালে প্রেরন করা হয়।

Comments are closed.