Barak Bulletin is a hyperlocal news publication which features latest updates, breaking news, interviews, feature stories and columns.
Also read in

Miscreants snatch 5 lakh from one of the busiest roads of Barak Valley

 

হাইলাকান্দি জেলা সদরের ব্যস্ততম এলাকা হিসেবে চিহ্নিত স্টেট ব্যাঙ্ক সংলগ্ন এলাকা থেকে ফের অর্থ ছিনতাইয়ের ঘটনা ঘটল। এবার হাইলাকান্দির নরসিংপুর চা বাগানের পাঁচ লক্ষ টাকা ছিনতাই করে পালাল ছিনতাইবাজরা। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুরে। যদিও এখন পর্যন্ত পুলিশ দুস্কৃতিদের কোন সন্ধান বের করতে পারে নি।

জানা গেছে, নরসিংপুর চা বাগানের শ্রমিকদের মধ্যে বন্টনের জন্য পাঁচ লক্ষ টাকা তুলতে  এদিন এসবিআই হাইলাকান্দি শাখায় আসেন ওই বাগানের কর্মী সঞ্জয় দে সহ অন্যরা। টাকা তোলে ব্যাঙ্ক থেকে বেরিয়ে একশো মিটার দূর পায়ে হেঁটে গিয়ে রবীন্দ্র ভবনের সামনে গাড়িতে উঠতেই পেছন দিক থেকে দুই বাইক আরোহী এসে টাকার ব্যাগটি ঝাপটা মেরে নিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে সদর থানার টাউন ইনচার্জ সেইজাং সাংলই পুলিশ দল নিয়ে ঘটনাস্থলে এলে তল্লাসি চালালেও ছিনতাইকারীদের টিকির নাগাল পান নি। পরে হাইলাকান্দি সদর থানায় টাকা ছিনতাইয়ের ঘটনা জানিয়ে একটি মামলা দায়ের করেছেন নরসিংপুর চা বাগানের কর্মী সঞ্জয় দে।

মামলায় তিনি উল্লেখ করেছেন, নরসিংপুর চা বাগানের শ্রমিকদের সাপ্তাহিক টাকা(পেমেন্ট) দেওয়ার জন্য পাঁচ লক্ষ টাকা তুলতে শুক্রবার দুপুরে তিনি হাইলাকান্দিতে স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়ার (এসবিআই) হাইলাকান্দি শাখায় আসেন।  যথারীতি ব্যাঙ্ক থেকে টাকা তুলে বেরিয়ে পায়ে হেঁটে সামান্য দূরে গিয়ে গাড়িতে উঠার সময় পেছন দিক থেকে কালো রঙের মোটর বাইক চালিয়ে দুই যুবক এসে তার হাত থেকে ব্যাগটি ছিনিয়ে নিয়ে যায়। তিনি কিছু বুঝে ওঠার আগেই ছিনতাইকারীরা পালিয়ে যায়। তিনি ও তার সঙ্গী ছিনতাইকারীদের পাকড়াও করতে পেছনে ছুটে হল্লা চিৎকার করলেও আশপাশের লোকজন বা পথচারী কেউই এগিয়ে আসেননি বলে মামলায় তিনি অভিযোগ করেছেন। শ্রমিকদের পেমেন্টের পাঁচ লক্ষ টাকা ছিনতাই হওয়ায় তিনি মানসিকভাবে ভেঙে পড়েছেন বলে মামলায় উল্লেখ করেন।

 

Comments are closed.