Barak Bulletin is a hyperlocal news publication which features latest updates, breaking news, interviews, feature stories and columns.
Also read in

More than hundred leaders and workers of BJP-AGP-AIUDF join Congress

জেলা কংগ্রেস সভাপতি রাহুল রায়ের নেতৃত্বে আস্থা প্রকাশ করে অগপ, বিজেপি ও এআইইউডিএফ দলের  শতাধিক নেতা-কর্মী কংগ্রেস দলে যোগদান করলেন।  মঙ্গলবার  হাইলাকান্দি জেলা কংগ্রেস ভবনে আয়োজিত এক অনুষ্ঠানে  হাইলাকান্দি অগপর আব্দুর রহমান চৌধুরী, বিজেপির সইদুর রহমান বড়ভুইয়া, এআইইউডিএফ-র সালেহ আহমেদ এবং পাখিমিয়ার নেতৃত্বে তিন দলের শতাধিক  নেতা-কর্মী আনুষ্ঠানিকভাবে কংগ্রেস দলে যোগদান করেন।

জেলাকংগ্রেস সভাপতি রাহুল রায়, মহিলা কংগ্রেসের সভাপতি মাধবী শর্মা এবং জেলা কংগ্রেসের সংখ্যালঘু বিভাগের সভাপতি আব্দুল কাইয়ুম মজুমদার  তাদেরকে কংগ্রেস দলে বরন করেন।

সভায় অন্যদল থেকে আগতদের কংগ্রেসে স্বাগত জানিয়ে অন্যান‍্যদের মধ্যে  হাইলাকান্দি জেলা কংগ্রেসের প্রাক্তন সভাপতি মহরম আলি লস্কর , জেলা মহিলা  কংগ্রেস সভানেত্রী মাধবী শর্মা, লাল মোহন দাস প্রমুখ বক্তব্য রাখেন। সভাপতির ভাষনে রাহুল রায় জেলা কংগ্রেসের
বিদ্রোহীদের  রীতিমতো  ডাউটফুল কংগ্রেসি আখ্যা দিয়ে  সবাইকে ঐক্যবদ্ধ হয়ে হাইলাকান্দি জেলাপরিষদ দখলের ডাক দেন।

রাহুল রায় এদিন  বিক্ষুব্ধদের তুলোধুনো করে বলেন,
যদি কোণ বিক্ষুব্ধ কংগ্রেসি দলীয় প্রার্থীর বিরুদ্ধে অন্তর্ঘাত করেন  তাহলে তার বিরুদ্ধে কঠোর ব্যাবস্থা নেওয়া হবে। তিনি এদিন বিদ্রোহীদের চ্যালেজ জানিয়ে বলেন, এবারের পঞ্চায়েত নির্বাচনে কংগ্রেস কম করেও আটটি আসনে জিতে জেলাপরষদ দখল করবে।

এদিন অগপ বিজেপি এবং এআইইউডিএফ থেকে কংগ্রেসে যোগদানকারীদের দলে স্বাগত জানিয়ে রাহুল রায় বলেন, বিজেপি এআইইউডিএফে’র  রাজনীতি সমাজকে বিভাজিত করছে । তাই বিভাজনের রাজনীতিকে প্রতিহত করার জন্য যারা কংগ্রেসে সামিল হয়েছেন তারা সঠিক সিদ্ধান্ত নিয়েছেন বলে  মন্তব্য করে তাদেরকে সাধুবাদ জানান।

Comments are closed.