Barak Bulletin is a hyperlocal news publication which features latest updates, breaking news, interviews, feature stories and columns.
Also read in

Motorcycle - Truck head-on collision in Hailakandi; Two critically injured

হাইলাকান্দিতে বাইক লরি মুখোমুখি সংঘর্ষ, গুরুতর জখম যুবক যুবতী

বাইক ও লরির মুখামুখি সংঘর্ষে গুরুতর জখম হলেন এক যুবক ও এক যুবতী। শুক্রবার সন্ধ্যা সাতটায় এই ভয়াবহ দুর্ঘটনাটি ঘটেছে হাইলাকান্দির লালা থানাধীন  চেংবিল এলাকায়।গুরুতর জখম যুবতীর নাম দর্শনা রাজকুমারী সিনহা, বাড়ি সুদর্শনপুর জিপির সোনাপুর গ্রামে। জখম যুবকের পরিচয় পাওয়া না গেলেও তার সাথে থাকা এটিএম এ নাম রাহুল সিনহা লেখা রয়েছে।

ঘটনার পর স্থানীয় নাগরিকরা মুমুর্ষু অবস্থায় তাদেরকে উদ্ধার করে লালা প্রাথমিক চিকিৎসা কেন্দ্রে নিয়ে আসেন।পরে তাদের উন্নত চিকিৎসার জন্য শিলচর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। জখম যুবকের অবস্থা আশঙ্কাজনক বলে লালা হাসপাতাল সূত্রে জানা গেছে।

এদিন সন্ধ্যা রাতে এএস ১১ এসি ১৯৪৭ নম্বারের লরিটি লালা থেকে গাগলাছড়া অভিমুখে যাচ্ছিল। তখন নম্বর বিহীন এফ জেড বাইক নিয়ে যুবক যুবতী লালা অভিমুখে আসছিলেন। চেংবিল এলাকায় আসার পর বাইক এবং লরির মুখামুখি সংঘর্ষ ঘটে। এতে রাস্তায় ছিটকে পড়েন যুবক যুবতী । স্থানীয় জনগণ এসে তাদের উদ্ধার করে লালা হাসপাতালে নিয়ে আসেন। ক্ষুব্ধ জনতা সড়ক অবরোধও করেন। যদিও পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয় । এরপর জনতা সড়ক অবরোধ প্রত্যাহার করে নেন। লালা পুলিশ দুর্ঘটনাগ্রস্ত বাইক এবং লরি জব্দ করে থানায় নিয়ে আসে। তবে লরিচালক দুর্ঘটনার পর গা ঢাকা দেয়। গুরুতর জখম যুবক যুবতীকে লালা হাসপাতালের এম্বুলেন্স দিয়ে শিলচর মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Comments are closed.