Barak Bulletin is a hyperlocal news publication which features latest updates, breaking news, interviews, feature stories and columns.
Also read in

Mysterious death of Partho Roy, resident of Das Colony

গতকাল সকালে কাজে বেরিয়ে আর বাড়ি ফেরা হলো না দাস কলোনি উদয়ন কমপ্লেক্সের বাসিন্দা পার্থ রায় (২৭)নামক এক তরতাজা যুবকের। বেসরকারি কোম্পানির সেলসম্যান রায়ের সোনাবাড়িঘাট এলাকায় এই রহস্যজনক মৃত্যুর ঘটনায় জনমনে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। জানা গেছে পার্থ রায় পার্লে বিস্কুট ও হলদিরাম কোম্পানির একজন সেলসম্যান হিসেবে কাজ করেন। এদিন সকালে অটো ভ‍্যান করে কোম্পানির বিভিন্ন সামগ্রী নিয়ে ব্যবসার কাজে যাচ্ছিলেন সোনাই অঞ্চলে।

ভ্যানচালক রুপম দাসের বক্তব্য অনুযায়ী, ওই দিন বেলা বারোটা নাগাদ শিলচর উকিল পট্টিতে অবস্থিত কোম্পানির গুদাম থেকে বিভিন্ন সামগ্রী নিয়ে সোনাইয়ের উদ্দেশ্যে সেলসম্যান পার্থকে সঙ্গে নিয়ে রওয়ানা হয় ছিলেন তিনি । হাতে অনেক সময় রয়েছে এই বলে সোনাবাড়িঘাট পৌছে অটো থামাতে বলেন পার্থ, এরপর তারা দুজনে হেঁটে ধনেহারি এলাকায় নদীর তীরে যান। সেখানে তখন গাছ কাটার কাজ চলছিল। গাছ কাটার কাজে নিয়োজিত লোক গুলো তাদের দুজনকে একটু সাহায্যের কথা বললে তারা এগিয়ে যান, আর সে সময়ই গাছের লগ ভেঙ্গে পড়ে এবং মাটিতে পোতা একটা বড় লোহার শাবল পার্থ রায়ের মাথায় এবং ঘাড়ে এসে লাগে। যার ফলে পার্থ রায়ের সাথে সাথেই মর্মান্তিক মৃত্যু ঘটে বলে অনুমান। সঙ্গে সঙ্গে তাকে অ্যাম্বুলেন্সে করে শিলচর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত ডাক্তাররা তাকে মৃত বলে ঘোষণা করেন।

দাস কলোনি এলাকার উদয়ন কমপ্লেক্সের বাসিন্দা পার্থ রায়ের পিতা প্রাণেশ চন্দ্র রায় এবং কাকা বিকাশ রায় সহ অন্যান্যরা মেডিকেলে ছুটে যান। ময়নাতদন্তের জন্য মৃতদেহ মেডিকেল কলেজের মর্গে রাখা আছে। আজ পরিবারের হাতে মৃতদেহ তুলে দেওয়ার কথা। এই রহস্যজনক মৃত্যুর ঘটনায় এলাকা জুড়ে চাঞ্চল্য এবং শোকের ছায়া নেমে এসেছে।এই রহস্যজনক মৃত্যুতে আজ পরিবারের পক্ষ থেকে এজাহার দায়ের করা হবে

 

Comments are closed.