Barak Bulletin is a hyperlocal news publication which features latest updates, breaking news, interviews, feature stories and columns.
Also read in

Nihar Ranjan Chakraborty passes away

জল সম্পদ বিভাগের অবসরপ্রাপ্ত অতিরিক্ত মুখ্য বাস্তুকার নীহার রঞ্জন চক্রবর্তী সোমবার কলকাতায় শেষনিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর। হৃদরোগে আক্রান্ত হলে তাকে কলকাতার রুবি হাসপাতালে ভর্তি করা হয়। মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে সোমবার অপরাহ্ন পৌনে চারটার সময় তিনি ইহলোক ত্যাগ করেন।

উল্লেখ্য, তিনি দীর্ঘদিন ধরে ক্যান্সার রোগে আক্রান্ত ছিলেন। হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেও দীর্ঘদিন ধরে তলপেটে ক্যান্সারে আক্রান্ত হওয়ার জন্য শেষের দিকে তার বিভিন্ন অঙ্গ-প্রত্যঙ্গ অকেজো হয়ে পড়েছিল।

মৃত্যুর সময় তার দুই পুত্র, পুত্রবধূ সহ অনেক আত্মীয়-পরিজনকে রেখে গেছেন। তবে অনেক বছর আগেই তাঁর পত্নীবিয়োগ হয়েছিল।

গত আট বছর ধরে কলকাতায় বাস করলেও তার আগে নীহার চক্রবর্তী, যিনি মানিক চক্রবর্তী নামে বেশি পরিচিত শিলচরের চাঁদমারি রোডে বাস করতেন। তিনি এই এলাকার একজন জনপ্রিয় ব্যক্তিত্ব ছিলেন। সদা হাস্যমুখ মানিকবাবু উঁচুমনের ব্যক্তি ছিলেন। প্রয়োজনে সবার দিকে সাহায্যের হাত বাড়াতে দ্বিধা করতেন না। চাঁদমারি রোডের রাস্তা সংস্কারের কাজে তার বিশেষ অবদান রয়েছে। তাছাড়াও বিভিন্ন সময়ে শিলচরের বিভিন্ন উন্নয়নমূলক কাজে তিনি অর্থ সাহায্য করেছেন। তিনি জোকা রোটারি ক্লাবের সদস্য ছিলেন। অবসর সময়ে তিনি ‘ব্রিজ’ খেলতে খুব ভালোবাসতেন।

স্বভাবে অমায়িক নীহার চক্রবর্তীর মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

Comments are closed.