Barak Bulletin is a hyperlocal news publication which features latest updates, breaking news, interviews, feature stories and columns.
Also read in

Road accident claims life of a school boy; Rasta-Roko in Hailakandi

ডাম্পারের ধাক্কায় ছাত্রের মৃত্যু হাইলাকান্দিতে, সড়ক অবরোধ, উত্তেজনা

ডাম্পারের ধাক্কায় সাইকেল আরোহী এক স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যুকে কেন্দ্র করে আজ বিকেলে রীতিমতো উত্তপ্ত হয়ে জেলা সদর হাইলাকান্দির কাটলিছড়া বাসস্ট্যান্ড এলাকা।

বিকেলে স্কুল ছুটির পর সাইকেল নিয়ে বাড়ি ফিরছিল তোপখানার বাসিন্দা, জ্ঞানপীঠ হাইস্কুলের নবম শ্রেনীর ছাত্র বিকাশ দেবনাথ । কাটলিছড়া বাস স্ট্যান্ড এলাকায় আচমকা পেছন থেকে তাকে ধাক্কা মারে এ এস ২৪ সি ৮৮৭৮ নম্বরের একটি ডাম্পার। আর এতেই ঘটনাস্থলে মর্মান্তিক মৃত্যু হয় বিকাশ দেবনাথের। স্থানীয় জনতা দ্রুত ছুটে এসে বিকাশকে পাশে থাকা হাইলাকান্দির এস কে রায় অসামরিক হাসপাতালে নিয়ে যান, কিন্ত শেষ রক্ষা হয় নি।

এদিকে দুর্ঘটনার পর প্রতিবাদে সোচ্চার হয়ে সড়ক অবরোধ করেন উত্তেজিত জনতা । এনিয়ে তীব্র উত্তেজনার সৃষ্টি হয়। পুলিশ ঘটনাস্থলে ছুটে এসে পরিস্থিত নিয়ন্ত্রন করে। দীর্ঘক্ষণ পর প্রশাসনের হস্তক্ষেপে সড়ক অবরোধ প্রত্যাহার করেন জনতা।

নাগরিকদের অভিযোগ, হাইলাকান্দি শহরের কাটলিছড়া বাসস্ট্যান্ড এলাকায় দীর্ঘদিন ধরে রাস্তাটি বেহাল অবস্থায় রয়েছে। স্থানে স্থানে পুকুরসম গর্তের সৃষ্টি হলেও সংস্কার করা হচ্ছে না। বেহাল সড়কের দরুন দুর্ঘটনাটি সংঘটিত হয়েছে বলে নাগরিকরা অভিযোগ তুলে প্রতিবাদে সোচ্চার হন। জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রতিবাদী জনগনকে আশ্বস্ত করে বলা হয়েছে, খুব শীঘ্রই রাস্তা সংস্কার করা হবে।

Comments are closed.