Barak Bulletin is a hyperlocal news publication which features latest updates, breaking news, interviews, feature stories and columns.
Also read in

Scooty collides with truck in Katakhal: Two riders killed

রবিবার রাত ৭ টা নাগাদ ৩৭ নং জাতীয় সড়কের কাটাখাল সাদ্দাম পাড়া এলাকায় জাতীয় সড়কের পাশে থেমে থাকা এক‌টি ট্রাকে ধাক্কা মেরে ঘটনাস্থলে মৃত্যু হল দুই তরতাজা যুবকের। প্রাপ্ত তথ্য মতে জানা গেছে AS 11M 7546 নম্বরের এক‌টি স্কুটি নিয়ে ধলেশ্বরের দিক থেকে শিলচর অভিমুখে যাচ্ছিলেন দুই যুবক। যে জায়গায় দুর্ঘটনা ঘটেছে সেই জায়গায় AS 11C – 4282 নম্বরের একটি ট্রাক বিকল অবস্থায় থামানো ছিল। স্কুটিটি এসে থেমে থাকা ট্রাকের পিছনে ধাক্কা মারলে রাস্তার মধ্যে ছিটকে পড়েন স্কুটি আরোহী দুই যুবক । আর এতেই মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে যায় এবং স্কুটিতে থাকা দুই যুবকের প্রাণহানি ঘটে। সঙ্গে সঙ্গে স্থানীয় জনতা এসে তাদেরকে উদ্ধার করে কালীনগর সরোজিনী হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাদেরকে মৃত বলে ঘোষণা করেন।

কাটাখাল পুলিশ দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়। মৃত দুই যুবকের যে পরিচয় পাওয়া গেছে, সেই মতে একজন শিলচর বিলপারের সুকল্যাণ দাস এবং অন্যজন শিলচর তারাপুরের বাসিন্দা রাজেশ রংমাই ।

৩৭ নং জাতীয় সড়কের এই অংশে ঘনঘন দূর্ঘটনা ঘটেই যাচ্ছে । এর আগেও এই এলাকায় গাড়ি দুর্ঘটনা ঘটে প্রাণহানি হয়েছে বলে স্থানীয় জনগণ জানিয়েছেন। জায়গাটি অত্যন্ত ঝুকিপূর্ণ বলে স্থানীয় জনগণ মনে করছেন। খবর লেখা পর্যন্ত দুই যুবকের মরদেহ কালিনগর হাসপাতালে রয়েছে। রাতে জানা গেছে, পুলিশ তাদের পরিবারের সাথে যোগাযোগের চেষ্টা করছে।

Comments are closed.