Barak Bulletin is a hyperlocal news publication which features latest updates, breaking news, interviews, feature stories and columns.
Also read in

Silchar's Manoj Das dies in a road mishap in Mahasadak

আবারও দুর্ঘটনা ঘটলো মহাসড়কে। এবারে প্রাণ হারালেন শিলচর শ্মশান রোডের বাসিন্দা মনোজ দাস। ঘটনায় প্রকাশ, কাছাড় জেলার উধারবন্দ থানার অন্তর্গত ময়নারবন্দ মহাসড়কে ডিআই গাড়ি ও স্কুটারের মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারান মনোজ দাস। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বেলা সাড়ে এগারোটায় ময়নারবন্দ উড়ালপুলের পাশে।

প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা যায়, ৪২ বছর বয়সী মনোজ দাস স্কুটি নিয়ে শিলচর থেকে উধারবন্দের দিকে যাচ্ছিলেন। উল্টো দিক থেকে আসা এমইএসের ডিআই গাড়ির সঙ্গে তার স্কুটির মুখোমুখি সংঘর্ষ ঘটে। ঘটনাটিতে মনোজ দাস গুরুতরভাবে আহত হন। সঙ্গে সঙ্গে স্থানীয় বাসিন্দাদের সাহায্যে তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে মেডিক্যাল কলেজে পাঠানো হয়। কিন্তু শিলচর মেডিক্যাল কলেজে পৌঁছার পর তার মৃত্যু হয় বলে জানা যায়।

উধারবন্দ থানার ওসি অসিত সূত্রধর ও এএসআই গিয়াস উদ্দিন লস্কর ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছান। গাড়ি দুটিকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। গাড়ি দুটি পুলিশ হেফাজতে রয়েছে।

এদিকে মহাসড়কে ঘনঘন দুর্ঘটনায় আশঙ্কা প্রকাশ করেছেন জনগণ। এলাকাবাসী ঘটনাটিতে ক্ষোভ প্রকাশ করেছেন। মহাসড়কের একদিকের রাস্তা বেহাল থাকায় সব যানবাহন শুধু একদিক দিয়েই আসা-যাওয়া করে। এর ফলে ঘন ঘন দুর্ঘটনা ঘটছে এবং প্রাণ হারাতে হচ্ছে সাধারণ মানুষকে। অথচ ন্যাশনাল হাইওয়ে অথরিটি অফ ইন্ডিয়া বিভাগের এখনো টনক নড়েনি। এ বিষয়ে স্থানীয় জনগণ বারবার ক্ষোভ প্রকাশ করলেও কোনো সুরাহা হয় নি।এই অবস্থায় স্থানীয় জনগণ মনে করেন যে বিভাগ যদি ইতিমধ্যে ব্যবস্থা গ্রহণ করত তাহলে দুর্ঘটনা এড়ানো সম্ভব ছিল।

Comments are closed.