Barak Bulletin is a hyperlocal news publication which features latest updates, breaking news, interviews, feature stories and columns.
Also read in

Son kills 65 years old father with spade

ধলাই এলাকার ভুবনডহর এলাকার প্রথম খন্ডে পুনিখাল বস্তিতে এক চাঞ্চল্যকর হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে; ৬৫ বছরের বৃদ্ধ পিতাকে খুন করেছে পুত্র ।

এই দুঃখজনক ঘটনাটি সংঘটিত হয় শুক্রবার সন্ধ্যারাতে। সন্ধ্যা ছয়টা নাগাদ বিশ্রাম নিতে বিছানায় শুয়েছিলেন ৬৫ বছরের বৃদ্ধ পিতা মহিন্দ্র পাইক। তখনই পুত্র মিঠুন পাইক (৩০) ঘরে এসে পিতার সাথে ঝগড়া বিবাদে জড়িয়ে পড়ে। উত্তেজনা চরমে উঠলে মিঠুন একটি কোদাল নিয়ে এসে বাবার ঘাড়ে পরপর দুটো কোপ বসিয়ে দেয়। রক্তাক্ত অবস্থায় পিতা ছটফট করে নিথর হয়ে পড়েন। পাশের ঘরে রান্নায় ব্যস্ত থাকা মা লাখো পাইক ছুটে এসে এই ঘটনা প্রত্যক্ষ করে হতভম্ব হয়ে পড়েন। চিৎকার-চেঁচামেচিতে আশেপাশের লোকজন ছুটে আসে। কিন্তু ততক্ষণে বৃদ্ধ পিতার প্রাণবায়ু বেরিয়ে গেছে। প্রতিবেশীরা ঘাতক মিঠুনকে পাকড়াও করে বেঁধে রাখেন এবং পুলিশে খবর দেন।

ধলাই থানার সেকেন্ড অফিসার ধ্রুবজ্যোতি বরা বিশাল পুলিশবাহিনী নিয়ে অকুস্থলে ছুটে এসে সাথে সাথেই মিঠুনকে গ্রেফতার করেন, মৃতদেহ থানায় নিয়ে আসা হয়। শনিবারে মৃতদেহ ময়না তদন্তের জন্য শিলচর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। মহিন্দ্রর স্ত্রীর বয়ানের ভিত্তিতে শনিবার মিঠুনকে আদালতেও পেশ করা হয় বলে জানা গেছে।

পিতৃহত্যার এই চাঞ্চল্যকর ঘটনায় সমগ্র এলাকা জুড়ে শোক এবং ক্রোধের পরিবেশ বিরাজ করছে।

Comments are closed.