Barak Bulletin is a hyperlocal news publication which features latest updates, breaking news, interviews, feature stories and columns.
Also read in

Temporary workers of Electricity Department agitate in Hailakandi

সমগ্র রাজ্যের সাথে হাইলাকান্দি জেলাতেও বিদ্যুৎ বিভাগের অস্থায়ী বিদ্যুৎ কর্মীদের আন্দোলনে বিভাগীয় কাজকর্ম প্রায় অচল হয়ে পড়েছে । সোমবার বিদ্যুৎ বিভাগের হাইলাকান্দি ও লালা এস ডি ই কার্যালয়ের স্বাভাবিক কাজকর্ম এতে ব্যহত হয়।

এদিকে বিদ্যুৎ বিভাগের সারা অসম অস্থায়ী বিল ক্লার্ক এবং মিটার রিডার কর্মী সংস্থার ডাকে দুই ডিসেম্বর সোমবার থেকে হাইলাকান্দি ও লালা সাব ডিভিশনেও কর্মীদের অসহযোগ আন্দোলন শুরু হয়েছে ।এদিন সকাল থেকে হাইলাকান্দি ও লালা সাব ডিভিশনের আওতাধীন অস্থায়ী বিল ক্লার্ক এবং মিটার রিডার কর্মীরা কার্যালয়ের সম্মুখে সমবেত হয়ে ধর্না, বিক্ষোভ প্রদর্শন করেন । অস্থায়ী বিদ্যুৎ কর্মীদের চাকরি নিয়মিত করতে হবে , বিদ্যুৎ কোম্পানি বেসরকারীকরন চলবে না, শ্রমিক স্বার্থ বিরোধী শ্রম আইন বাতিল করতে হবে ইত্যাদি স্লোগান দিয়ে এদিন তারা কার্যালয় প্রাঙ্গন উত্তাল করে তুলেন।

সারা অসম অস্থায়ী বিল ক্লার্ক এবং মিটার রিডার ওয়ার্কার সংস্থার লালা শাখার পক্ষে এদিন আবুল কালাম মজুমদার, সন্দিতা দাস, রাজকুমার দাস, সঞ্জিত নাথ, বেনু সিংহ,বাহার উদ্দিন মজুমদার, রাহুল চক্রবর্তী, রূপক দাস প্রমুখ ধর্ণা কার্যসুচিতে অংশ নিয়ে বিদ্যুৎ বিভাগের অস্থায়ী কর্মীদের চাকরি নিয়মিত করার জোর দাবি জানিয়ে বক্তব্য রাখেন । তারা বলেন, আগামী সাত ডিসেম্বর পর্যন্ত তাদের অসহযোগ আন্দোলন চলবে। রাজ্যের ১৫৮ টি সাব ডিভিশনে চলছে ওই আন্দোলন। তারা আরও বলেন, আন্দোলন চলাকালীন কোন কর্মী বিল বন্টন বা মিটার,রিডিং সংগ্রহ করবেন না।।

Comments are closed.